• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃষ্টির মাঝেই বিএনপির গণমিছিলে নেতাকর্মীদের ঢল

  নিজস্ব প্রতিবেদক

১১ আগস্ট ২০২৩, ১৫:৫৯
বৃষ্টির মাঝেই বিএনপির গণমিছিলে নেতাকর্মীদের ঢল

বৃষ্টি উপেক্ষা করে সরকার পতনের একদফা দাবিতে বিএনপির গণমিছিলে অংশ নিতে রাজধানীর বাড্ডা সুবাস্তু টাওয়ারের সামনে জড়ো হয়েছেন বিএনপির নেতাকর্মীরা।

আজ শুক্রবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে দুইটি গণমিছিল করবে বিএনপি। এর আগে সংক্ষিপ্ত সমাবেশ হবে। দুপুর দুইটায় মিছিল শুরুর কথা থাকলেও বৃষ্টির কারণে বিলম্ব হচ্ছে বলে জানা গেছে।

ঢাকার কোথায় কখন কোন দলের কর্মসূচি আজ?

বাড্ডা সুবাস্ত টাওয়ার থেকে আবুল হোটেল পর্যন্ত গণমিছিল করবে ঢাকা উত্তর বিএনপি। এছাড়া একই সময়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি কমলাপুর স্টেডিয়াম থেকে মালিবাগ রেলগেট পর্যন্ত গণমিছিল করবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে ঢাকা দক্ষিণ বিএনপির গণমিছিল কেন্দ্র করে কমলাপুর স্টেডিয়ামে জড়ো হচ্ছে দলটির নেতাকর্মীরা। এ সময় কারো কারো হাতে ছাতা দেখা যায়।

এদিন দুপুর ১টার পর থেকেই নেতাকর্মী আসতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মী বাড়তে থাকে। দক্ষিণের বিভিন্ন ইউনিট ও অঙ্গ-সংগঠনের ব্যানারে নেতাকর্মী এসেছেন। মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বড় শোডাউন করছেন নেতাকর্মীরা।

ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের গণমিছিলে নেতৃত্ব দিবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আরও অংশ নেবেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনসহ অনেকে।

ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের গণমিছিল সমন্বয় করবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম। সঙ্গে রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন।

অপর দিকে ঢাকা মহানগর উত্তর আয়োজিত গণমিছিলে নেতৃত্ব দিবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরও অংশ নেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতৃবৃন্দ।

এ গণমিছিলের সমন্বয়ের দায়িত্বে রয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান। সঙ্গে রয়েছেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড