• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দক্ষিণের নতুন নগর পিতা তাপস

  নিজস্ব প্রতিবেদক

০২ ফেব্রুয়ারি ২০২০, ০০:৫৭
ঢাকা দক্ষিণের নগর পিতা তাপস
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস (ছবি : সংগৃহীত)

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন ঘোষিত সর্বশেষ ফলাফল অনুযায়ী, ঢাকা দক্ষিণের মেয়র পদে ১১৫০ কেন্দ্রের মধ্যে ৪ লাখ ২৪ হাজার ৫৯৫ ভোট পেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস। যেখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেনের প্রাপ্ত ভোট ২ লাখ ৩৬ হাজার ৫১২।

এ দিকে শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে ঢাকার দুই সিটি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৪টায় এই কার্যক্রম শেষ হলে শেরেবাংলা নগরের কৃষি বিশ্ববিদ্যালয় মিলনায়তনে ডিএনসিসির ফলাফল ঘোষণা করা হয়। এবার নির্বাচনের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম।

অপর দিকে নির্বাচনের ফলাফল ঘোষণার মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপস। এ সময় তারা প্রধানমন্ত্রীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

আরও পড়ুন : হরতাল ঠেকাতে মাঠে থাকবে আওয়ামী লীগ

এর আগে শনিবার সকালে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভিএমে ভোট দেওয়ার পর সাংবাদিকদের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানান তিনি। প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করে বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হবে। এ সময় তার পাশে ছিলেন ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড