• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রমোদতরী ক্রুজ শিপ এমভি চরাডিউ-২ এখন চিলমারী বন্দরে

  হুমায়ূন কবির সূর্য, কুড়িগ্রাম

১৫ অক্টোবর ২০২৩, ২০:৩৪
প্রমোদতরী

ভারতের কলকাতা থেকে ছেড়ে আসা পর্যটকবাহী প্রমোদতরী ক্রুজ শিপ এমভি চরাডিউ-২ বিলাসবহুল প্রমোদতরীটি কুড়িগ্রামের চিলমারী নৌ বন্দরে পৌছেঁছে। এক পলক প্রমোদতরী দেখতে উৎসুক জনতা ভিড় করছে ব্রহ্মপুত্র নদের পাড়ে।

রোববার (১৫ অক্টোবর) সকালে চিলমারী নৌ বন্দর কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেন। আজকে পর্যটকরা সকালে রংপুরে ইমিগ্রেশন কাজ শেষ করে জমিদার বাড়িসহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করবেন। সেখান থেকে ফিরে রাতেই ভারতের ধুবড়ির উদ্দেশ্য প্রমোদতরীটি পুনরায় যাত্রা শুরু করবে।

এর আগে পর্যটকরা ঢাকা, নারায়ণগঞ্জ, মাওয়া, পাটুরিয়া, ধামরাইয়ের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন প্রমোদতরীতে থাকা পর্যটকরা।

জানা যায়, ক্রজ শিপ এমভি চরাডিউ-২ চলতি মাসের ২ তারিখ যাত্রা শুরু করে ভারতের কলকাতা থেকে। এরপর ভারতের নামখানা,হিমনগর,শেখ বাড়িয়া হয়ে বাংলাদেশের মংলা,বরিশাল,বদ্দের বাজার, মাওয়া,পাটুরিয়া,কাউলিয়া আপস্ট্রিম,চন্দনা বৈশ্ব্য,চিলমারী হয়ে আবারও ভারতের ধুবড়ি, গোয়ালপাড়া, তারাবাড়ি, শৌলকুচি গিয়ে ২০ অক্টোবর ভ্রমণ যাত্রা শেষ হবে। ভ্রমণ বিলাস এই প্রমোদতরীতে ২৭ জন নাবিক এবং ১১জন পর্যটক রয়েছেন। পর্যটকদের মধ্যে ভারতীয় ৪জন এবং বৃটিশ ৭ জন পর্যটক রয়েছেন।

চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারেসুল ইসলাম বলেন, মাননীয় আইজিপি স্যার নির্দেশে চিলমারীতে আসা বিদেশিদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। আমাদের পুলিশ এবং নৌ পুলিশ ২৪ঘন্টা নিরাপত্তা দেয়া হচ্ছে। বৈশ্বিক পরিস্থিতি এবং নির্বাচনকালিন সময় বিবেচনা করে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ বিভাগের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড