• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেএসসির মূল সনদ বিতরণ ১৫ মার্চ 

  নিজস্ব প্রতিবেদক

০৮ মার্চ ২০২০, ২০:০৬
শিক্ষা
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড (ছবি : সংগৃহীত)

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট ও টেবুলেশন শিট বিতরণের সময় ঘোষণা করা হয়েছে। ২০১৯ সালে জেএসসি পরীক্ষায় পাস করা শিক্ষার্থীদের আগামী ১৫ মার্চ ঢাকা শিক্ষা বোর্ডে মূল কাগজ বিতরণ করা হবে।

রবিবার (৮ মার্চ) বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এসএম আমিরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৯ সালে জেএসসি পরীক্ষায় পাস করা শিক্ষার্থীদের অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট ও টেবুলেশন শিট আগামী ১৫ মার্চ সকাল ১০টা থেকে বিকাল ৪টার মধ্যে বিতরণ করা হবে। শিক্ষার্থী নিজে অথবা তার প্রাধিকারপ্রাপ্ত শিক্ষকের মাধ্যমে ঢাকা শিক্ষা বোর্ডের ৩ নম্বর ভবনের চতুর্থ তলায় যোগাযোগ করে তা সংগ্রহ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, উল্লেখিত ব্যক্তির বাইরে ও সময়ের পরে অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট ও টেবুলেশন শিট বিতরণ করা হবে না। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক/অধ্যক্ষ নিজের বা তার মনোনীত প্রতিনিধির ক্ষেত্রে সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের বিদ্যমান ম্যানেজিং বডির কমিটি/গভর্নিং বডির সিদ্ধান্তের কপি অথবা অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট গ্রহণের জন্য আবেদনের ওপর বিদ্যমান ম্যানেজিং কিমিটি/গভর্নিং বডির চেয়ারম্যান অথবা সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিস্বাক্ষর অবশ্যই আনতে হবে।

আরও পড়ুন : বিভাগ অনুমোদনের দাবিতে ইউজিসিতে শিক্ষার্থীরা

অন্যথায় অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট প্রদান করা হবে না। অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট গ্রহণের পর কোনো প্রকার ভুলত্রুটি পরিলক্ষিত হলে পরবর্তী ৭ দিনের মধ্যে মাধ্যমিক পরীক্ষা শাখা থেকে সংশোধন করে নিতে হবে।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড