• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবিতে পবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ

  পবিপ্রবি প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৮
বিক্ষোভ মিছিল
পবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল (ছবি : সংগৃহীত)

বেসরকারি টেলিভিশনের টকশোতে ১৫ আগস্ট নিয়ে কটূক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশের হুমকি প্রদানকারী বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল করেছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি কৃষি অনুষদের সামনে এসে শেষ হয়।

শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাঈম হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম। তিনি বলেন, ‘বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে এবং দেশরত্ন শেখ হাসিনার চলার পথকে মসৃণ রাখতে পবিপ্রবি ছাত্রলীগ সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে সর্বদা প্রস্তুত।’ বক্তব্যের শেষে তিনি শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- শাখা ছাত্রলীগের সহসভাপতি মোহাইমিনুল ইসলাম মুনান, যুগ্ম সাধারণ সম্পাদক এ বি এম ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক শুভজ্যোতি চক্রবর্তী, মো. রাশেদ ইমাম, আহমেদ হিমেল, দপ্তর সম্পাদক মো. তুহিন রায়হান, অর্থ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রোমিও, ক্রীড়া সম্পাদক মো. মহসিন হোসেন, আইন সম্পাদক এম এইচ তারেক, উপ-ত্রাণ ও দুর্যোগ সম্পাদক এম এইচ সাদ, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক নাহিদ মাহমুদ সাকিব, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মো. সাইফ হোসেন, ফজিলাতুন্নেছা মুজিব হলের সভাপতি রেজোয়ানা হিমেল, সাধারণ সম্পাদক আফরিন খান জিনিয়া, শের-ই বাংলা হল ২ এর সাধারণ সম্পাদক মো. রুবেল আহমেদ সহ ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড