• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  হাবিপ্রবি প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৩
হাবিপ্রবি
হাবিপ্রবির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি : দৈনিক অধিকার)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) এ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়। সকাল ৯টায় ধর্মীয় গ্রন্থ পাঠের মধ্য দিয়ে ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কর্মসূচি শুরু হয়। পরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন, কবুতর ও বেলুন উড়ানো, র‍্যালি, বৃক্ষ বিতরণ, কেক কাটা, জামে মসজিদে দোয়া ও আলোকসজ্জার আয়োজন করা হয়।  

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক, প্রক্টর অধ্যাপক ড. মো. খালিদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক অধ্যাপক মোহাম্মদ রাজিব হাসান, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. ফাহিমা খানম, কৃষি অনুষদের ডীন অধ্যাপক ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, হিসাব শাখার পরিচালক অধ্যাপক ড. মো. শাহাদৎ হোসেন খান, আইআরটি’র পরিচালক অধ্যাপক ড. মো. তারিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম তার বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

এছাড়াও শাখা ছাত্রলীগের উদ্যোগে কেক কাটা ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, কালের কন্ঠ শুভ সংঘের উদ্যোগে রক্তদান কর্মসূচি, শিল্পসাহিত্য সমিতির উদ্যোগে আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীদের মাঝে উৎসবের আমেজ লক্ষ করা গেছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড