• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গমাতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

১৭ মে ২০১৯, ১৬:৪৪
বশেফমুবিপ্রবির সিন্ডিকেট সভা
প্রথম সিন্ডিকেট সভায় অংশগ্রহণকারীরা (ছবি : সংগৃহীত)

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) প্রথম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে বিকাল ৩ টায় এই সভা শুরু হয়। শুরুতে সিন্ডিকেটের সম্মানিত সদস্যবৃন্দ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মরণে শোক প্রস্তাব করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের প্রথম সভায় কমিটির চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ- সিন্ডিকেটের সকল সদস্যবৃন্দকে রমজানুল মোবারক জানিয়ে সভার আনুষ্ঠানিকতা শুরু করেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ হিজবুল্লাহ সূত্রে জানা যায়, সভায় সিন্ডিকেটের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন- জনাব মির্জা আজম এমপি, সংসদ সদস্য (জামালপুর-৩), অধ্যাপক ড. এম শাহ নওয়াজ আলি, সদস্য (ইউজিসি), অধ্যাপক ড. রোস্তম আলী, উপাচার্য (পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), সৈয়দ আলী রেজা (যুগ্ম-সচিব, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়), সিরাজুন নূর চৌধুরী (যুগ্ম-সচিব, অর্থ মন্ত্রণালয়), জনাব মুহাম্মদ আকবর হুসাইন (অতিরিক্ত সচিব, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়), জনাব সিরাজুন নূর চৌধুরী (যুগ্ম-সচিব, বাজেট-১, অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়), অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ (উপ-উপাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয়), খন্দকার হামিদুর রহমান, (রেজিস্ট্রার, বশেফমুবিপ্রবি), আব্দুর রেজ্জাক (পরিচালক- অর্থ ও পরিকল্পনা), ড. এ.এইচ.এম মাহবুবুর রহমান (বিভাগীয় চেয়ারম্যান), অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান খান, প্রত্নতত্ত্ব বিভাগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, বশেফমুবিপ্রবি এবং বশেফমুবিপ্রবি এর প্রশাসনিক কর্মকর্তাগণ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড