• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে বিসিএস ও ব্যাংক জব বিষয়ক কর্মশালা

  শাবি প্রতিনিধি

০১ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩৯
কর্মশালা
নোও স্ট্রাটেজিস, রিচ গোল শীর্ষক কর্মশালা (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বিসিএস ও ব্যাংক জব নিয়ে ‘নোও স্ট্রাটেজিস, রিচ গোল: ফর বিসিএস অ্যান্ড ব্যাংক জব অ্যাসপ্যারেন্ট’ শীর্ষক একটি কর্মশালার আয়োজন করা হয়েছে। ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার’স ক্লাব’ এই কর্মশালার আয়োজন করেছে।

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই কর্মশালাটি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি সৈয়দা মারজানা রাজ্জাক।

তিনি জানান, কর্মশালায় বিসিএস ও ব্যাংক জবের বিভিন্ন কলাকৌশল নিয়ে আলোচনা করা হবে। মূল আলোচক হিসেবে সংস্কৃতি মন্ত্রণালয়ের উপ-সচিব মো. মোস্তফা মোরশেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান এবং মর্নিংটোন ইউনিভার্সিটির প্রিন্সিপ্যাল মো. ফয়সাল আহমেদ উপস্থিত থাকবেন।

উপস্থিত আলোচকবৃন্দ সবাই বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী বলে জানান মারজানা রাজ্জাক।

তিনি আরও জানান, শনিবারে অনুষ্ঠিত এই প্রোগ্রাম সকলের জন্য উন্মুক্ত থাকবে। প্রোগ্রামের স্পন্সর করেছেন 'অ্যাচিভমেন্ট কোচিং'।

উল্লেখ্য, 'কাম হেয়ার স্পিক বেটার' এই স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠার পর থেকে নিয়মিত স্পিকিং সেশন, সেমিনার, ওয়ার্কশপসহ বিভিন্ন ধরণের সহশিক্ষামূলক কার্যক্রম করে আসছে এ সংগঠনটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড