• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবি শিক্ষক সমিতির সভাপতি মামুন, সম্পাদক আমজাদ

  জাবি প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২০, ১৯:৫০
জাবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতি হিসেবে উপাচার্যপন্থি প্যানেল থেকে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ. এ মামুন ও সাধারণ সম্পাদক হিসেবে উপাচার্য বিরোধী প্যানেল থেকে অর্থনীতি বিভাগের অধ্যাপক মোহাম্মাদ আমজাদ হোসেন নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৭ জানুয়ারি) ভোট গণনা শেষে বিকাল ৫টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৯টা ৩০ মিনিট হতে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহসভাপতি পদে উপাচার্যপন্থি প্যানেল থেকে পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান জয়লাভ করেছেন। অন্যদিকে যুগ্ম সম্পাদক পদে উপাচার্য বিরোধী প্যানেল থেকে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক বোরহান উদ্দিন জয়লাভ করেছেন। কোষাধ্যক্ষ পদে উপাচার্যপন্থি প্যানেল থেকে ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের অধ্যাপক মোতাহের হোসেন জয়লাভ করেছেন।

আরও পড়ুন : স্বাধীনতা দিবস হলের নতুন প্রাধ্যক্ষ আব্দুর রহমান

সদস্য পদে নির্বাচিত হয়েছেন- অধ্যাপক মনোয়ার হোসেন (৩৩২ ভোট), উম্মে সায়কা (২৯৭ ভোট), ইসমত আরা (২৯৬ ভোট), মাহফুজা খাতুন (২৯৫ ভোট), ফখরুল ইসলাম (২৯৩ ভোট), বশির আহমেদ (২৮৫ ভোট), আহমেদ রেজা (২৮০ ভোট), হুসনে আরা (২৭২ ভোট), হুসাইন মোহাম্মদ, সায়েম (২৬৯ ভোট), মাহবুব কবির (২৬৮ ভোট)

এই নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩০ জন শিক্ষক প্রতিদ্বন্দ্বিতা করেন।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড