• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবিতে অনুষ্ঠিতব্য এমবিবিএস-বিডিএসের পরীক্ষা স্থগিত

  ক্যাম্পাস ডেস্ক

০২ মে ২০২০, ২২:১৮
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) লোগো (ছবি : সংগৃহীত)

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে মহামারিতে রূপ নেওয়া প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলের কারণে চলতি মে মাসে অনুষ্ঠিতব্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চিকিৎসা অনুষদের আওতাধীন এমবিবিএস ও বিডিএস এর পেশাগত পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়েছে।

শনিবার (২ মে) ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষা কমিটির চেয়ারম্যান ডা. শাহরিয়ার নবী স্বাক্ষরিত এক বিশেষ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ সরকারি আদেশক্রমে সকল শিক্ষাপ্রতিষ্ঠান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করায় ঢাকা বিশ্ববিদ্যালয় চিকিৎসা অনুষদের আওতাধীন মে মাসের সকল পেশাগত এমবিবিএস ও বিডিএস পরীক্ষা করোনা ভাইরাস সংক্রমণের জন্য স্থগিত ঘোষণা করা হলো। পরিস্থিতি স্বাভাবিক হলে সংশ্লিষ্ট সকল পক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী নির্দেশ প্রদান করা হবে।

আরও পড়ুন : তিতুমীর কলেজ কর্মচারীদের রেশনকার্ড দিলেন কাউন্সিলর নাছির

বিশেষ বিজ্ঞপ্তিতে করোনাযুদ্ধে বিজয়ী হয়ে সুন্দর ভবিষ্যতের লক্ষ্যে সকলের সহযোগিতা একান্ত কাম্য উল্লেখ করে সকল পক্ষকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানানো হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড