• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবির ‘চোখ ফিল্ম সোসাইটির’ নতুন কমিটি গঠন

  শাবিপ্রবি প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ০৮:৫৬
চোখ ফিল্ম
চোখ ফিল্ম সোসাইটির দুই সদস্য

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র চলচ্চিত্র বিষয়ক সংগঠন ‘চোখ ফিল্ম সোসাইটির’ ১৮তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন ‘এ’ এর ৪১২ নম্বর কক্ষে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। এতে সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ফাহিম আল হৃদয়কে সভাপতি ও সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. আকরাম হোসাইনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, ১৫তম কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আজমীর হোসাইন, ১৬তম কমিটির সাধারণ সম্পাদক তন্ময় রয়সহ সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন- সিনিয়র সহসভাপতি নাজমুল আহসান সিফাত, সহসভাপতি আব্দুর রহমান রিফাত, সৈয়দ তাওসিফ তানজিমুল হক, সান্না সুলতানা, সহসাধারণ সম্পাদক সৌরভ ধর, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রিফাত, সহসাংগঠনিক সম্পাদক অনুস্তপ বোস পিয়াল মনোনীত হয়েছেন।

ফাইন্যান্স অ্যান্ড প্লানিং সেক্রেটারি মো. সোহাগ, ভিজ্যুয়াল আর্টস সেক্রেটারি ইমরান বিন আব্দুল খালিক, প্রোডাকশন সেক্রেটারি এমরান হাসান, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সেক্রেটারি মাহিন শাহরিয়ার রাতুল, রিসার্চ অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারি শাহরিয়ার মানিক আকাশ, ইভেন্ট অ্যান্ড স্ক্রিনিং সেক্রেটারি সৈয়দা সুরাইয়া আলম, অফিস ও আর্কাইভ সেক্রেটারি নাইম ইসলাম নিশান মনোনীত হয়েছেন।

আরও পড়ুন : বশেমুরবিপ্রবিতে সিজডিএম স্কলারশিপ প্রদান

এছাড়া কার্যকরী সদস্য পদে শাহাদ খান ও তাশফীক রহমান, সিনিয়র কার্যকরী সদস্য পদে এম. আসিফ জামিল, জাহিদ ফাতিন ও আবু দুহার গিফারী মনোনীত হয়েছেন।

ওডি/এসজেএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড