• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে সিজডিএম স্কলারশিপ প্রদান

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ০৮:২৮
স্কলারশিপ
শিক্ষার্থীদের স্কলারশিপ প্রদান (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ‘সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট’ আয়োজিত ‘জিনিয়াস স্কলারশিপ প্রোগ্রাম ফর আন্ডার গ্রাজুয়েট স্টুডেন্ট (২০১৮-২০১৯)’ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ে সিজডিএম কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে খুলনা জোনের ২১৫ জন শিক্ষার্থীকে স্কলারশিপ দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়েরে উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো. শাহজাহান।

সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্টের নির্বাহী প্রধান ও সাবেক সচিব বাংলাদেশ সরকার ড. মোহাম্মাদ আইয়ুব মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, আইন অনুষদের ডীন মো. আব্দুল কুদ্দুস মিয়া, বশেমুরবিপ্রবির প্রধান প্রকৌশলী এস এম এস্কান্দার আলী, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্টের জেনারেল ম্যানেজার মো. রেজাউল করিম, শিক্ষার্থী নুর আলম, মেহেদী হাসান ও রেজাউল ইসলাম।

সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্টের নির্বাহী প্রধান ড. মো. আইয়ুব মিয়া বক্তব্যে বলেন, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ইতোমধ্যে ৬ লাখ মানুষকে এই সংগঠন থেকে সহায়তা প্রদান করা হয়েছে। মানুষের সেবা করাই এই সংগঠনের প্রধান লক্ষ্য।

অনুষ্ঠানের প্রধান অতিথি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) তার বক্তব্যে বলেন, আগামীতে যাতে আরও বেশি শিক্ষার্থী স্কলারশিপ পেতে পারে এ আহ্বান জানিয়ে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন : শাবিপ্রবিতে ছাত্রলীগের আলোচনা সভা

তিনি সিজডিএমকে দুই বছর মেয়াদী স্কলারশিপকে চার বছর মেয়াদী স্কলারশিপ করার দাবি জানান। শিক্ষার্থীদেরকে যোগ্য মানুষ হিসেবে গড়ে ওঠার আহ্বানও জানান। এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক অন্যরা উপস্থিত ছিলেন।

ওডি/এসজেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড