• বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

টস জিতে কোহলিদের ব্যাটিংয়ে পাঠালেন মাশরাফি

  ক্রীড়া ডেস্ক

২৮ মে ২০১৯, ১৫:০৮
বিশ্বকাপ- ২০১৯
ছবি : সংগৃহীত

বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হয়। তবে আজও বৃষ্টির সম্ভাবনা ছিল; শেষ পর্যন্ত টস হলো। 

কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার (২৮ মে) ভারতের বিপক্ষে বোলিং করবে টাইগাররা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, স্টার স্পোর্টস ১ ও স্টার স্পোর্টস ১ এইচডি। 

প্রস্তুতি ম্যাচ হলেও জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চায় বাংলাদেশ। অন্যদিকে, ভারত নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে হেরে গিয়েছিল গত বিশ্বকাপ রানার্সআপ নিউজিল্যান্ডের কাছে। তাদের জন্যও তাই এ ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ।

ইংল্যান্ডের প্রস্তুতি শতভাগ না হওয়াটা টাইগারদের জন্য একটু অস্বস্তির বটে। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি মাঠে গড়ালে নিজেদের শক্তি ও সামর্থ্যের জায়গাগুলো আরেকটু পরখ করে নিতে পারত বাংলাদেশ। পাশাপাশি সুযোগ ছিল দলের বেঞ্চের শক্তিও আরেকবার বাজিয়ে দেখার। তবে বৃষ্টিতে সে লক্ষ্য পূরণ না হলেও বাংলাদেশ দলের কোচ স্টিভ রোডস চোখ রেখেছেন ভারত ম্যাচের দিকে।

প্রস্তুতি ম্যাচ হলেও বিশ্বকাপের লিগপর্বে যেহেতু ভারতের বিপক্ষে খেলতে হবে , তাই আজকের ম্যাচটি হবে সেটারই ড্রেস রিহার্সেল। মূল মঞ্চে বিরাট কোহলিদের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচে আগামী ২ জুলাই বার্মিংহামে মুখোমুখি হবেন মাশরাফিরা। বড় মঞ্চে বারবার ভারতের কাছে পরাজয়ের যে বৃত্তে বন্দী হয়েছে বাংলাদেশ, সেই বৃত্ত ভেঙে ফেলা যেতে পারে আজকের প্রস্তুতি ম্যাচেই। তাহলে মূল মঞ্চে বাড়তি আত্মবিশ্বাস নিয়েই নামতে পারবে বাংলাদেশ দল। তাই এ ম্যাচটি গুরুত্বপূর্ণই টাইগারদের জন্য।

বিস্তারিত আসছে... 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড