• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

  পিরোজপুর প্রতিনিধি

১৭ অক্টোবর ২০১৯, ১৫:৪৬
শ্লীলতাহানির
শ্লীলতাহানির শিকার শিশু (ছবি : দৈনিক অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়ায় দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে নির্মমভাবে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে।

জানা যায়, ওই ছাত্রী স্থানীয় একটি মুদির দোকানে কিছু কিনতে গেলে তাকে জোর করে দোকানের ভেতর আটকে রেখে সাটার বন্ধ করে শিশুটির ওপর কয়েক দিন ধরে যৌন নির্যাতন চালায় দেলোয়ার হাওলাদার নামে এক ব্যক্তি।

বিষয়টি জানাজানি হলে দোকানি দেলোয়ার আত্মগোপনে পালিয়ে যায়।

এ ঘটনায় মঠবাড়িয়া থানা সূত্র জানায়, শিশুটিকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। আমরা নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা নিয়েছি, আসামি ধরার জন্য অভিযান চলছে।

নির্যাতিত ছাত্রী ও তার নানির কাছ থেকে জানা যায়, মঠবাড়িয়ার ৮৫ নম্বর মানিকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে বেশ কয়েক দিন ধরে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে মুদি দোকানি দেলোয়ার হাওলাদারের বিরুদ্ধে। নির্যাতিত ছাত্রী ও পরিবার জানান, মুদির দোকানদার দেলোয়ারের কাছে কিছু কিনতে গেলে জোর করে দোকানের ভেতর আটকে রেখে সাটার বন্ধ করে দেয় দেলোয়ার। শিশুটিকে উলঙ্গ করে শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেয়। এ সময় মেয়েটি চিৎকার দিতে গেলে মুখ চেপে ধরে। এ কথা কাউকে বলে দিলে তাকে গলা টিপে মেরে ফেলার হুমকি দেয়। এই ভয়ে আমাদের এতদিন কিছু বলেনি। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) স্কুল থেকে ফেরার পথে আবারও এমন কাজ করলে শিশুটি বাসায় এসে দাদির কাছে কান্না করতে করতে সব বলে দেয়।

এ দিকে, এমন ঘটনায় ক্ষোভে ফুঁসছেন এলাকাবাসী। স্থানীয় অনেকেই জানান, অভিযুক্ত দেলোয়ার এর আগেও কয়েকটি ধর্ষণের চেষ্টা করেছে। এ রকম ঘটনায় তার ছেলেকেও গ্রাম ছাড়া হতে হয়েছে। তাই এমন পশুর শাস্তি চান তারা।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এ জেড এম মাসুদুজ্জামান বলেন, পুলিশ বসে নাই। ঘটনা জানাজানির সঙ্গে সঙ্গে অভিযুক্তকারীকে ধরার জন্য তার বাড়িসহ এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড