• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুকসুদপুরে অস্ত্র ও মাদকসহ ডাকাত সর্দার গ্রেফতার  

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৭
গ্রেফতার
গ্রেফতারকৃত আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ও ইয়াবা কারবারি গিয়াস শেখ (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার গিয়াস শেখকে (৩৫) বিদেশী পিস্তল, ম্যাগজিন, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে মাদারীপুর র‌্যাব-৮-এর সদস্যরা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে র‌্যাব-৮ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। গ্রেফতারকৃত ডাকাত সর্দার গিয়াস শেখ উপজেলার চর বাহারা গ্রামের মৃত আফতাব শেখের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে উপজেলার চর বাহারা গ্রামে অভিযান চালায় র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল। অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ও ইয়াবা কারবারি গিয়াস শেখকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, একটি চাপাতি, একটি ধারালো বড় ছোরা ও ২৪৫ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। পরে তার বিরুদ্ধে মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, ডাকাত গিয়াস শেখ দীর্ঘদিন যাবত মুকসুদপুর উপজেলাসহ আশপাশের এলাকায় সন্ত্রাসী, ডাকাতি, ও ইয়াবা কারবার চালিয়ে আসছিল।

এ ব্যাপারে মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান, র‌্যাবের হাতে আটককৃত গিয়াসের নামে ডাকাতিসহ মুকসুদপুর থানায় তিনটি মামলার দুইটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড