• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাবির পরকীয়ায় বাধা দেওয়ায় প্রেমিকের ছুরিকাঘাতে দেবর আহত

  পাবনা প্রতিনিধি

২৭ জুলাই ২০১৯, ১৭:০৩
হামলা
ছুরিকাঘাতে আহত ফিরোজ শেখকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সাঁথিয়া উপজেলায় ভাবির পরকীয়া প্রেমে বাধা দিতে গিয়ে প্রেমিকের ছুরিকাঘাতে দেবর ফিরোজ শেখ (২৩) গুরুতর আহত হয়েছেন। আহত ফিরোজ শেখ সাঁথিয়া উপজেলার গাঙ্গহাটি হাটখোলা গ্রামের আজগার সেখের ছেলে।

শনিবার (২৭ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার বনগ্রাম হাট এলাকায় প্রকাশ্যে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমিক অন্তর (২৩) সাঁথিয়া উপজেলার গাঙ্গহাটি কদমতলি গ্রামের জালাল উদ্দিনের ছেলে ও একটি অস্ত্র মামলাসহ পুলিশের ওপর হামলার আসামি।

আহত ফিরোজ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফিরোজের ভাই তারা শেখের স্ত্রী হেলেনা খাতুনের সঙ্গে পাশের গ্রামের অন্তরের প্রায় এক বছর ধরে পরকীয়া চলছিল। গত কয়েক মাস আগে বিষয়টি পরিবার ও গ্রামের লোকজনদের মধ্যে জানাজানি হয়ে যায়। এক পর্যায়ে হেলেনা খাতুনের সঙ্গে অসামাজিক কর্মকাণ্ডের বিষয়টি টের পেয়ে হেলেনার দেবর ফিরোজ ও পরিবারের অন্যান্য লোকজন মিলে অন্তরকে হাতেনাতে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

গত কয়েক দিন আগে ফিরোজ আদালত থেকে ছাড়া পেলে বাড়ি ফিরে হেলেনার দেবর ফিরোজকে হুমকি দেয়। এরপর শনিবার দুপুরে বনগ্রাম হাট এলাকায় অভিযুক্ত অন্তর তার এক সহযোগীকে সঙ্গে নিয়ে ফিরোজের ওপর হামলা চালায়। এতে ছুরি ফিরোজের মুখে এসে লাগে। এ সময় ফিরোজের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অন্তর ও তার সহযোগী দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ফিরোজকে উদ্ধার করে পাশের বনগ্রাম কিডনি ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করায়।

কিডনি ফাউন্ডেশন হাসপাতালের ডা. অমিত কুমার রায় বলেন, হতে পারে দুর্বৃত্তের চেষ্টা ছিল গলায় বা ঘাড়ে ছুরিকাঘাত করার। তবে আঘাতটি মুখমণ্ডলে লাগায় গভীর ক্ষতর সৃষ্টি হয়েছে। এ সময় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় পরে ফিরোজকে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে উল্লেখ করেন কিডনি ফাউন্ডেশন হাসপাতালের ওই চিকিৎসক।

এ ব্যাপারে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, হামলার বিষয়টি তিনি শুনেছেন। অভিযুক্ত অন্তর একজন চিহ্নিত সন্ত্রাসী উল্লেখ করে তিনি বলেন, অন্তর অস্ত্র মামলাসহ গত জাতীয় নির্বাচনে গাঙ্গহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুলিশের ওপর হামলারও আসামি। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড