• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভ্রাম্যমাণ আদালতে আইনজীবীসহ দুইজনের কারাদণ্ড

  সুনামগঞ্জ প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ২১:৪০
ভ্রাম্যমাণ আদালত
(ছবি : প্রতীকী)

সুনামগঞ্জে ১৯ পিস ইয়াবা নিয়ে আটক এক আইনজীবীসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমদ এ দণ্ডাদেশ প্রদান করেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- অ্যাডভোকেট মো. আমিরুল হক এনাম ও ইয়াবা ডন খ্যাত মো. তাজ আলী। দণ্ডপ্রাপ্তদের মধ্যে অ্যাডভোকেট আমিরুল হক এনামের বাড়ি জগন্নথপুর উপজেলায়। সে জেলা ও দায়রা জজ আদালতের এপিপি। তাজ আলী শহরের বড় ইয়াবা কারবারি হিসেবে পরিচিত। ইয়াবাসহ বেশ কয়েকবার পুলিশের হাতে আটক হয়ে জেল খেটেছে তাজ আলী।

জানা যায়, দীর্ঘদিন ধরেই শহরের মোহাম্মদপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে আমিরুল হক এনাম মাদক সেবন ও ব্যবসা চালিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে তার ভাড়া বাসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের সহযোগিতায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানের বিষয়টি টের পেয়ে বাসা থেকে সহযোগীসহ পালিয়ে যায় আমিরুল। এ সময় ওই বাসা থেকে ১৯ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

পরে সন্ধ্যায় শহরের মোহাম্মদপুর এলাকার পার্শ্ববর্তী আলীপাড়া সড়ক থেকে সহযোগী তাজ আলীসহ আমিরুল হক এনামকে আটক করা হয়। এরপর পুনরায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমদ ইয়াবাসহ আটককৃত আমিরুল হক এনাম ও তাজ আলীকে তিন মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড