• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে চাঁদাবাজির মামলায় কাউন্সিলর কারাগারে

  ঝালকাঠি প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ১৬:৩৯
আদালত
আদালত (ছবি- প্রতীকী)

ঝালকাঠিতে চাঁদা দাবি ও হত্যাচেষ্টা মামলায় পৌরসভার কাউন্সিলর হুমায়ুন কবির খান ও তার ভাই রুবেল খানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ এইচ এম ইমরানুর রহমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। হুমায়ুন কবির খান ঝালকাঠি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

মামলার বিবরণে জানা যায়, পশ্চিম ঝালকাঠি এলাকার নজরুল ইসলাম ঘর নির্মাণ কাজ শুরু করেন। এতে বাধা দিয়ে দুইলাখ টাকা চাঁদা দাবি করেন কাউন্সিলর হুমায়ুন কবির খান। টাকা না দেওয়ায় ১৩ জুন রাতে নজরুল ইসলামকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেন হুমায়ুন কবির খান ও তার লোকজন।

 কাউন্সিলর হুমায়ুন কবির খান ও তার ভাই রুবেল খান (ছবি- সংগৃহীত)

এ ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালত অভিযোগটি ঝালকাঠি থানার ওসিকে এফআইর হিসেবে লিপিবদ্ধ করার নির্দেশ দেন। এ মামলায় তিনি হাজির হয়ে জামিন চাইলে, আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

এ দিকে পশ্চিম ঝালকাঠি এলাকার আবুল কালাম নামে এক শ্রমিককে হত্যাচেষ্টার মামলায় কাউন্সিলর হুমায়ুন কবির খানের ভাই রুবেল খানকেও কারাগারে পাঠানোর আদেশ দেন একই আদালত।  

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড