• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘এরশাদ আর উন্নয়ন একই সূত্রে গাঁথা’

  লালমনিরহাট প্রতিনিধি

০৩ জুন ২০১৮, ১১:০৭

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেছেন, এরশাদ আর উন্নয়ন একই সূত্রে গাঁথা। তার শাসনামলে বাংলাদেশের মানুষের জন্য স্বর্ণযুগ ছিলো। এজন্য বাংলার মানুষ জাতীয় পার্টিকে এখনো ভালোবাসে।

শনিবার সন্ধ্যায় লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার বানীনগর উচ্চ বিদ্যালয় মাঠে তুষভান্ডার ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সময়ে দুই দলের সহিংসতা মূলক রাজনীতি থেকে এদেশের মানুষ পরিত্রাণ পেতে চায়। যদি শান্তিময় বাংলাদেশ ও উন্নয়ন দেখতে চান তাহলে জাতীয় পার্টির লাঙ্গল মার্কায় ভোট দিন।

তুষভান্ডার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোকছেদুল ফেরদৌস প্রিন্স এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডাঃ নাজির হোসেন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মোখলেছুর রহমান টুকু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শামসুজ্জামান সবুজ প্রমূখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড