• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাটিচাপা দেয়া হলো ৩৬০ কেজি বিষাক্ত চিংড়ি

  চাঁদপুর প্রতিনিধি

০৮ মার্চ ২০২৪, ২১:০০
মাটিচাপা দেয়া হলো ৩৬০ কেজি বিষাক্ত চিংড়ি

চাঁদপুর সদর উপজেলার ওয়ারলেস বাজার এলাকা থেকে উপজেলা মৎস্য দপ্তর ও কোস্টগার্ডের যৌথ অভিযানে ৩৬০ কেজি (৯ মণ) বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দের পর মাটিচাপা দিয়ে বিনষ্ট করা হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুরে শহরের ওয়ারলেস বাজারের একটি মাছের আড়তে অভিযান চালিয়ে এসব চিংড়ি জব্দ করা হয়। পরে এসব তথ্য নিশ্চিত করে জানান অভিযানে অংশগ্রহণকারী চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম।

তিনি বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলা মৎস্য দপ্তর ও কোস্টগার্ড শহরের ওয়ারলেস বাজারে যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় ৩৬০ কেজি বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন এলাকায় এনে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়। জেলিযুক্ত চিংড়িগুলো খুলনা থেকে আগত। তবে চিংড়ির মালিক দাবি না করায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

অভিযানে সদর উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মো. জামিল হোসেন, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চিফ পেটি অফিসার এম শফিকুল ইসলামসহ কোস্টগার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড