• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালা দিয়ে কাজে গেল দরিদ্র বাবা-মা, আগুনে পুড়ে ছাই শিশু

  মোঃ শাকিল শেখ, ঢাকা

১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২১
আগুনে

সাভারের আশুলিয়ায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে বসতঘরে আগুন লেগে সাকিব (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের পানধোয়া এলাকার শামসুন নাহারের ভাড়া বাড়িতে এ আগুন লাগার ঘটনা ঘটে।

নিহত সাকিব ঢাকার আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের পানধোয়া এলাকার নিজাম উদ্দিনের ছেলে।

জিরাবো মডার্ন ফায়ার স্টেশনের সিনিয়ার স্টেশন ম্যানেজার সায়েম বলেন, আগুনে দগ্ধ হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। মূলত শিশুটির বাবা দিনমজুর ও মা বসতবাড়িতে কাজ করতেন। তারা শিশুটিকে ঘরের ভেতরে রেখে বাইরে থেকে দরজা বন্ধ করে সকালে কাজে বের হয়ে যায়। এদিকে বেলা ১২টার দিকে ওই ঘরে হঠাৎ আগুন লেগে যায়। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে দুপুর ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। শিশুটি আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায়।

তিনি আরও বলেন, চারটি টিনসেড ঘরের মধ্যে একটি ঘরে আগুনের সূত্রপাত ঘটে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম বলেন, মরদেহটি পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড