• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক এমপির গাড়ি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৯
ফেন্সিডিল

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় অভিযান চালিয়ে সাবেক এমপির শুল্কমুক্ত পাজেরো গাড়ি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী গাড়ি চালককে আটক করা হয়েছে।

শনিবার দুপুরে র‌্যাব-১২ সদস্যরা বঙ্গবন্ধু সেতুপশ্চিম মহাসড়কের গোলচত্বর এলাকায় এ অভিযান পরিচালনা করেন। আটক মাদক ব্যবসায়ী গাড়ী চালক সুজন (২৯) চাদপুর জেলার মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। রবিবার দুপুরে র‍্যাব-১২ হেড কোয়ার্টারে সংবাদ সম্মেলন করে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব-১২ অধিনায়ক মো.মারুফ হোসেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বগুড়া থেকে ঢাকাগামী সাবেক প্রয়াত এক এমপির গাড়িতে ফেন্সিডিল বহন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেক পোস্ট বসিয়ে পাজেরো জীপ গাড়িটি (যার রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ঘ-০২-২৯১৫) থামানো হয়। পরে চালক সুজনকে আটক করে জিজ্ঞাসাবাদে করলে সে মাদক পরিবহনের কথা স্বীকার করেন এবং তার দেওয়া তথ্যমতে গাড়ির পেছনে তেলের ট্যাংকির ভিতর থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী সুজন দীর্ঘদিন যাবত শুল্কমুক্ত গাড়ীতে মাদকের বড়বড় চালান দেশের স্থানে সরবরাহ করছিল।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গাড়িটি বিশেষ একটি রাজনৈতিক দলের একজন সাবেক সংসদ সদস্যের। সংসদ সদস্য মারা গেছেন। তবে গাড়িটি মাদক ব্যবসায়ীর কাছে কীভাবে আসলো এবং কারা কারা মাদক পরিবহনের সাথে জড়িত সে বিষয়ে তদন্ত চলছে। এ ঘটনায় বঙ্গবন্ধু পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১২ অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাডজুটেন্ট) মো. গোলাম ফারুক, সহকারী পুলিশ সুপার (অপস অফিসার) মো. উসমান গণিসহ ইলেকট্রনিক, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড