• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ কেজি ওজনের একটি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার

  মাজেদুল ইসলাম হৃদয়, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও)

২৪ জানুয়ারি ২০২৪, ২০:০৫
বিষ্ণু মূর্তি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৪ কেজি ওজনের একটি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরের দিকে ওই বিষ্ণু মূর্তিটি উদ্ধার করে রাণীশংকৈল থানায়পুলিশ।

জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার লেহেম্বা ইউনিয়নের সামরাডাঙ্গী এলাকার মমতাজ আলীর পুকুরে মাছ ধরার সময় জালের সাথে ওই বিষ্ণু মূর্তিটি উঠে আসে। মাছ ধরা শ্রমিকরা সেটি ইটের কোন বস্তু ভেবে ফেলে দেয়। পরে ওই পুকুর লিজ নেওয়া মালিক শাহারিয়ার বিপ্লব মুর্তিটি পরিস্কার করে লুকিয়ে রাখেন। পরে এটি এলাকার লোকজনের মাঝে জানাজানি হয়ে গেলে পুকুর মালিক মমতাজ আলী পরে সেটি তার বাড়িতে নিয়ে আসেন।

বিষয়টি প্রশাসনের নজরে আসলে পরে পুলিশ গিয়ে ওই মূর্তিটি মমতাজ আলীর বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, থানায় খবর দিলে মূর্তিটি উদ্ধার করে থানায় আনা হয়। মূর্তিটির ওজন ৪ কেজি ১০০ গ্রাম। বর্তমানে মূর্তিটি থানার হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে আইনি প্রক্রিয়া অনুযায়ী জেলা ট্রেজারিতে মূর্তিটি পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড