• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন আলেয়া পারভীন

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও:

২৩ জানুয়ারি ২০২৪, ১৬:১১
বালিয়াডাঙ্গী উপজেলা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়াম্যান প্যানেল-১ (ভারপ্রাপ্ত চেয়ারম্যান) দায়িত্ব পেলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আলেয়া পারভীন।

উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্টুভাবে সম্পন্নের লক্ষ্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের অধীনে সরকার বিভাগ, উপজেলা-১ শাখার যুগ্মসচিব মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার ২২ জানুয়ারি ২০২৪ইং তারিখে স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এ দায়িত্ব প্রদান করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আফছানা কাওছার।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, উপজেলা পরিষদ আইন ১৯৯৮ এবং উপজেলা পরিষদের ১১ এপ্রিল ২০১৯ তারিখের ১ম মাসিক সভার স্বিদ্ধান্ত অনুযায়ী নতুন চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত চেয়ারম্যান প্যানেল-১ ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আলেয়া পারভীন দায়িত্ব প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

সদ্য দায়িত্ব পাওয়া চেয়ারম্যান প্যানেল-১ মোছাঃ আলেয়া পারভীন বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য পূর্বের চেয়ারম্যান পদত্যাগ করায় আমার উপরে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা সততা ও নিষ্ঠার সাথে পালন করব। আমি সব সময় সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলাম আমৃত্যু মানুষের কল্যানে সেবা করে যাব।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে সংসদ সদস্য পদে নির্বাচন করতে পরিষদ থেকে উপজেলা চেয়ারম্যানন আলী আসলাম জুয়েল পদত্যাগ করেন। পদটি শূন্য হওয়ায় মোছাঃ আলেয়া পারভীন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড