• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭০ বছরের বৃদ্ধা দাদীকে ধর্ষণের মামলায় কারাগারে নাতি

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর:

০৮ নভেম্বর ২০২৩, ১৮:০২
ধর্ষণ

গাজীপুর মহানগরের পূবাইল এলাকায় ৭০ বছরের এক বৃদ্ধা দাদীকে ধর্ষণের মামলায় নাতিকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত নিলয় খান (২১) পূবাইল মেঘডুবী পশ্চিমপাড়া (মুন্সিবাড়ি) এলাকার আব্দুস সালাম খানের ছেলে।

এ ঘটনায় সোমবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানায় একটি মামলা দায়েরের পর বিকেলেই তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ভিকটিমের মেয়ে সুফিয়া বেগম জানান, তাদের মা স্টোক করায় বিছানায় পড়ে থাকতে হয়। গত এক সপ্তাহ আগে তাদের পিতা মারা যায়। তাদের বৃদ্ধা মা অসুস্থ বিছানায় থাকায় তাকে বাড়িতে একা রেখে পরিবারের সবাই একটি বিয়ের দাওয়াতে চলে যায়। এ সুযোগে তার ভাতিজা নিলয় খান সুফিয়া বেগমের বয়স্ক অসুস্থ মাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিকেলে বাড়ি ফিরলে ভিকটিম বৃদ্ধার ছোট ছেলের স্ত্রী মোরশিদা তার শাশুড়ির কান্না শব্দ শুনে জিজ্ঞেস করলে তিনি সব খুলে বলেন। পরে এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানান, গত রোববার বিকেলে পুবাইল থানার মেঘডুবি মুন্সিবাড়ি এলাকায় ৭০ বছর বয়সী বৃদ্ধা বিধবাকে বাড়িতে একা রেখে পরিবারের লোকজন অন্যত্র বিয়ের দাওয়াতে যায়। এ সুযোগে ওই বৃদ্ধার আপন ছেলের ঔরসজাত নাতি দাদীর শয়নকক্ষে ঢুকে দাদীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিয়ের অনুষ্ঠান থেকে পরিবারের সদস্যরা বাড়িতে ফিরলে বৃদ্ধা ধর্ষণের ঘটনাটি তার স্বজনদের কাছে খুলে বলেন। এ ঘটনায় সোমবার দুপুরে ভিক্টিমের মেয়ে বাদী হয়ে পূবাইল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে বিকেলে অভিযুক্ত নাতিকে গ্রেফতার করা হয়। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে‌।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড