• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে বোমা সদৃশ বস্তু ঘিরে আতংক

  রাকিব হাসনাত, পাবনা

০৩ নভেম্বর ২০২৩, ১৭:১৯
বোমা

পাবনার ঈশ্বরদী রেলওয়ে জংশনে বোমা সদৃশ্য বস্তু রেখে গেছে দৃর্বৃত্তরা। সেটিকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ঢাকা থেকে র‍্যাব এর বোম ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে রওনা দিয়েছে। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

বৃহস্পতিবার ( ৩ নভেম্বর) রাতে ঈশ্বরদী জংশনের দুই নং প্লাটফর্মে জিআরপি থানার পাশে রোমা সদৃশ বস্তুুর সন্ধান পাওয়া যায়। বিষয়টি জানাজানি হলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, রাত সাড়ে ১১ টার দিকে ঈশ্বরদী রেলওয়ে জংশনের দুই নম্বর প্লাটফর্মের জিআরপি থানার পাশের একটি মালবাহী ওয়েগেনের নিচে বোমা পেতে রাখে দুর্বৃত্তরা। এমন সময় স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এসময় জিআরপি পুলিশ উর্ধ্বতন কর্তৃপক্ষকে খবর দেয়। রেলওয়ে পুলিশের ৪ সদস্য বোমা সদৃশ বস্তু ঘীরে রাখে। বর্তমানে ঢাকা থেকে র‍্যাব এর বোম ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে রওনা দিয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) হারুনুজ্জামান রুমেল জানান, ঈশ্বরদী জংশন স্টেশনের ইয়ার্ডে দুই নাম্বার প্লাটফর্মে দাঁড় করিয়ে রাখা নতুন কোচের নিচে লাল টেপ পেচানো একটি বোমা সদৃশ্য বস্তু দেখতে পায় স্থানীয়রা। গত রাত সাড়ে ১১ টার দিকে বিষয়টি জানার পর ঘটনাস্থল রেলওয়ে পুলিশ সদস্যরা ঘিরে রেখেছে। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

তিনি আরও জানান, পাবনা ও আশেপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে ওই বস্তু যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

​​​

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড