• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুর পপুলারে রোগী রেখে ডাক্তার উধাও!

  নিজস্ব প্রতিবেদক

১৪ অক্টোবর ২০২৩, ১৫:৩১
পপুলার

রংপুর পপুলার- ১ এ ১২ অক্টোবর (বৃহস্পতিবার) অধ্যাপক ডা: মো: শহীদুল ইসলাম (সুগম) তার চেম্বারে রোগীর সিরিয়াল নিয়ে তাদের মধ্যে ৮/১০ জন রোগীকে সাক্ষাৎ না দিয়ে গোপনে চেম্বার ত্যাগ করেন। ভুক্তভোগী রোগীদের তথ্যটি না জানিয়ে গভীর রাত পর্যন্ত অপেক্ষায় রাখা হয়। পরবর্তীতে দীর্ঘসময় অপেক্ষায় রাখার পর বিষয়টি ভুক্তভোগী রোগীদের জানানো হয়।

বৃহস্পতিবার ঘটে যাওয়া ঘটনার ভুক্তভোগীরা দৈনিক অধিকারকে জানান, একজন চিকিৎসক বিশেষ কারণে রোগী না দেখলে তিনি বিষয়টি অবহিত করতে পারেন কিন্তু তিনি মধ্যরাত পর্যন্ত রোগী আটকে রেখে এমন হয়রানি করতে পারেন না। আমরা এমন আচরণে মর্মাহত। যাদের রেপুটেশন আছে তাদের কাছ থেকে এমনটি আশা করা যায় না।

এ বিষয়ে রংপুর পপুলার -১ এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অরুপ কুমার দৈনিক অধিকারকে বলেন, এমন ঘটনা ঘটে থাকলে নিশ্চয় দু:খজনক। আমি নিজে এর জন্য ক্ষমাপ্রার্থী।

এ বিষয়ে অধ্যাপক ডা: মো: শহীদুল ইসলাম (সুগম) এর সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করনেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড