• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বকশীগঞ্জে জমি সক্রান্ত জেরে চাচার হাতে প্রতিবন্ধী ভাতিজা খুন 

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০৩ অক্টোবর ২০২৩, ১৫:৫৩
প্রতিবন্ধী

জামালপুরের বকশীগঞ্জে নিলক্ষিয়া ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধে শামীম মিয়া (২২) নামে এক প্রতিবন্ধী যুবক খুন হয়েছে। এই সংঘর্ষে উভয় পক্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছে।

৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৮ টার দিকে নিলক্ষিয়া ইউনিয়নের দক্ষিন কুশল নগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শামীম মিয়া (২২) দক্ষিন কুশল নগর গ্রামের শফিকুল ইসলাম (নায়েব আলীর) ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নীলাক্ষিয়া ইউনিয়নের দক্ষিন কুশল নগর গ্রামের নিহত শামীম মিয়ার পিতা শফিকুল ইসলামের সাথে তার জেঠা সাইফুল ইসলামের দীর্ঘ দিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।গতকাল শামীম মিয়া সেই জমিতে বেগুনের চারা রোপন করলে। আজ ৩ অক্টোবর সকাল ৭ টার দিকে সাইফুল ইসলাম ও তার লোকজন সেই জমিতে গিয়ে বেগুনের চারাগুলো উঠায়ে ফেলে । এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংর্ঘষ শুরু হয়। সংঘর্ষে সাইফুল মিয়া দেশিও অস্ত্র দিয়ে তার ভাতিজাকে আঘাত করলে গুরুত্বর আহত হয় শামীম মিয়া। পরে তাকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় । সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে রেফার্ড করে। ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা যায় শামীম মিয়া ।

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সোহেল রানা দৈনিক অধিকারকে জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইনগত প্রক্রিয়া চলমান। তিনি আরও জানান,বাড়ি ঘরে অভিযান চালিয়ে দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়াগঞ্জ সার্কেল সুমন কান্তি চৌধুরী জানান, খবর পেয়েই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড