• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে প্রতিপক্ষের হামলায় এক নারী গুরুতর জখম

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ):

২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১০
গুরুতর জখম

মানিকগঞ্জের সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধের জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মালেকা (৬০) নামে এক বৃদ্ধা নারীকে মারধরে গুরুতর জখম হয়েছেন।

গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে গত শুক্রবার বিকেলে সিংগাইর থানায় ভুক্তভোগী নারীর মেয়ে আলেয়া আক্তার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দিয়েছেন।

আহতদের স্বজন ও অভিযোগ সূত্রে জানা গেছে, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে চান্দহর ইউনিয়নের মাধবপুর এলাকার জালাল পরামাণিক,তার ছেলে মিজানুর রহমান, মেয়ে কুসুম আক্তার,মুন্নী আক্তার, স্ত্রী বকুল দেশীয় অস্র নিয়ে ওই এলাকার নিরীহ মালেকার উপর হামলা চালায়। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মালেকার অবস্থা গুরুতর হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন। সেখানে চিকিৎসা শেষে পুনরায় তাকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে শুক্রবার বিকেলে ভুক্তভোগীর মেয়ে বাদী হয়ে সিঙ্গাইর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সিংগাইর থানার আওতাধীন শান্তিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ খালিদ মনসুর বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড