• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রিয়া মনি ও মিটন চাকমার লেখাপড়ার দায়িত্ব নিলো সেনাবাহিনী

  মো. গোলামুর রহমান, লংগদু (রঙ্গামাটি)

১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৯
সেনাবাহিনী

রাঙ্গামাটির লংগদুতে বাংলাদেশ সেনাবাহিনী তেজস্বী বীর লংগদু জোনের সহযোগীতায় আবারও লেখাপড়া শুরু করবেন শ্রিয়া মনি চাকমা ও মিটন চাকমা।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় লংগদু জোনের কনফারেন্স রুমে তাদের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেওয়ার সময় তাদের লেখা পড়ার দায়িত্ব নেন জোন অধিনায়ক।

শ্রিয়া মনি চাকমা বাঘাছড়ি উপজেলার দূরছড়ি খেদারমারা ইউনিয়নের বাসিন্দা। সে ও তার পরিবার জোনে উপস্থিত হয়ে একাদশ শ্রেণীতে ভর্তি হওয়ার জন্য সাহায্য চাইলে জোন অধিনায়ক সঙ্গে সঙ্গে তার লেখা পড়ার দায়িত্ব নিয়ে নেন এবং তৎক্ষনাৎ তাকে আর্থিকভাবে সহযোগিতা করেন।

অপরদিকে মিটন চাকমা সে লংগদু উপজেলার দাদী পাড়া এলাকার সুনীতি রঞ্জন চাকমার ছেলে, মিটন চাকমার বাবা একজন খেটে খাওয়া মানুষ তার ছেলেকে একাদশ শ্রেণীতে ভর্তি করাতে অপারগ হলে জোন অধিনায়কের কাছে আসে, জোন অধিনায়ক মিটন চাকমার একাদশ শ্রেণীতে ভর্তি এবং লেখা পড়া করানোর দায়িত্ব নেন। একই সময় তার অসুস্থতার জন্য তৎক্ষনাৎ তাকেও আর্থিকভাবে সহযোগিতা করেন।

এ বিষয়ে লংগদু জোন অধিনায়ক লে. কর্নেল হিমল মিয়া বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমাদের এসকল কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড