• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে ১৯ কেজি স্বর্ণসহ আটক ১

  এম মোবারক হোসেন, পঞ্চগড়:

১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩১
স্বর্ণ

পঞ্চগড় সদর উপজেলার সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারের সময় ১৯টি স্বর্ণের বারসহ মোঃ জুয়েল (৩২) নামের এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। এ সময় একটি মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ ২৪ হাজার ৬৯০ টাকা জব্দ করা হয়।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ৫৬ বিজিবি নীলফামারী ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্ণেল আসাদুজ্জামান হাকিম।

এর আগে, সকালে উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া বিওপি আওতাধীন সীমান্ত পিলার ৭৫৫/৪-এস সংলগ্ন প্রধানপাড়া এলাকা থেকে তাকে আটক করা। জুয়েল ওই ইউনিয়নের সাধুপাড়া এলাকার মোঃ আফসার আলীর ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক জুয়েল ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো ১৯টি স্বর্ণের বার। পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। যার মোট ওজন ১৯.৩০৩ কেজি। সিজার মূল্য ধরা হয়েছে ১৫ কোটি ১২ লাখ ৬১ হাজার ৯৫৮ টাকা।

বিজিবি জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড