• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

একই ঘরে ঝুলছিলো মা-মেয়ের লাশ

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ):

১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০২
আত্রাই

নওগাঁর আত্রাইয়ে একসাথে এক ঘরে গলায় ফাঁস দিয়ে মা-মেয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার জামগ্রাম বাঁধপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের ভ্যান চালক আরিফুল ইসলাম প্রতিদিনের ন্যায় সকালে তার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। সকাল সাড়ে ৮টার দিকে সকালের খাবার খেতে বাড়িতে এসে তিনি ঘরে দেখতে পান তার স্ত্রী সাবিনা (২৬) ও মেয়ে আফরোজার (৮) লাশ শয়ন ঘরে ঝুলছে। এ সময় তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানা যায়, আরিফুল ইসলামের স্ত্রী সাবিনার সাথে ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর সাথে তার ঝগড়া হয়। পরে গত শুক্রবার সন্ধ্যায় এ নিয়ে স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সোহাগের নেতৃত্বে একটি শালিসি বৈঠক হয়। ওই বৈঠকে গৃহবধূ সাবিনা এবং তার মেয়ে আফরোজাকে (৮) অভিযুক্ত করে রায় প্রদান করা হয়। অনুমান করা হচ্ছে ঔ সালিশি বৈঠকের রায়ের প্রতি ক্ষুব্ধ হয়ে তারা মা মেয়ে দুজনে একসাথে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে ইউপি সদস্য রুহুল আমিন সোহাগ বলেন, গত শুক্রবার সন্ধ্যায় সালিসি বৈঠক হয়েছে তবে ওই বৈঠকে দুই পক্ষকে হাত ধরে মিল করে দেওয়া হয়েছে। এখানে অভিযুক্তের কোনো বিষয় নেই।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। এখনও এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড