• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় আবাসিক হোটেল থেকে মরদেহ উদ্ধার

  মোঃ হেলাল হোসেন, মাগুরা

১২ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৬
আবাসিক হোটেল

মাগুরা শহরের ঢাকা রোড সংলগ্ন সৈকত আবাসিক হোটেল থেকে একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুপুর ২টার দিকে পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে।

মৃতের বাড়ি রাজবাড়ি জেলার পাংশা বাহাদুরপুর গ্রামে। নিহত ইব্রাহিম উদ্দিন (৪৭) ওই গ্রামের আবকার আলীর ছেলে।

হোটেল সূত্রে জানা যায়, নিহত ইব্রাহিম উদ্দিন মঙ্গলবার রাতে আমাদের হোটেলের একটি কক্ষ ভাড়া করে। এ সময় তিনি বিস্কুট কোম্পানির এজিএম হিসেবে নিয়োজিত আছেন বলে আমাদের রেজিস্ট্রি খাতায় লিপিবদ্ধ করেন এবং পরিবারের একটি নম্বর ও যুক্ত করেন তাতে।

হোটেল ম্যানেজার মাসুদুল হক জানান, দুপুরের দিকে আমরা রুম চেকআউটের সময় ওই ব্যক্তির কোন সাড়া শব্দ শুনতে না পেয়ে দরজা ভেঙ্গে তার কক্ষে প্রবেশ করি। এ সময় আমরা তাকে বিছানায় অচেতন অবস্থায় শুয়ে থাকতে দেখি। তখন বুঝতে পারি লোকটি হয়তোবা মারা গেছে। পরে আমার পুলিশকে বিষয়টি জানাই।

এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শিকদার আলী জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথে সেখানে আমাদের পুলিশ যেয়ে লাশের প্রাথমিক সুরতহাল করেছে। তবে ধারণা করছি এটি স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হতে পারে। মরদেহটি ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড