• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাঁস নিয়ে গ্রামের দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ):

১২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:২৩
সংঘর্ষ

ঝিনাইদহের শৈলকুপায় হাঁস চুরিকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে উপজেলার গোকুলনগর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন টেঁটাবিদ্ধসহ ৫ জন আহত হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সাত দিন আগে পাশের গ্রামের নিল চাঁদ গোকুল নগর গ্রামের কিতাব খা এর পাতি হাস চুরি করে। পরে এই ঘটনা নিয়ে আমজাদ বিশ্বাস ও শুকুর আলীর সমর্থকদের মাঝে উত্তেজনা চলে আসছিলো। তারই জের ধরে আমজাদের সমর্থকরা শুকুর আলীর সমর্থক সেকেন্দার আলীকে বেধড়ক মারধর করে। সেই ঘটনায় থানায় একটি মামলাও দায়ের হয়। গতকাল আমজাদ এর সমর্থকরা মামলা থেকে জামিন পেয়ে মামলা তুলে নেওয়ার জন্য শুকুর আলীকে হুমকি প্রদান করেন। সোমবার সকালে শুকুর আলীর ভাই মাঠে গেলে আমজাদের সমর্থকদের সাথে তর্কবিতর্ক হয়। এই ঘটনার জের ধরে আমজাদের শতাধিক সমর্থকরা সকাল ৯ টার সময় দেশীয় অস্ত্র নিয়ে শুকুর আলী বিশ্বাসের বাড়িতে হামলা চালায়। এ সময় আহত হয় ৫ জন।

আহতদের মধ্যে আলমগীর হোসেন নামের একজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তার বাম পায়ে টেটা বিদ্ধ হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, গোকুলনগর গ্রামের দুই পক্ষের মাঝে মারামারি হয়েছে। এতে ৫ জন আহত হয়েছে। গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড