• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে রাতের আঁধারে ইটভাটার ম্যানেজারকে অপহরণ

  স্টাফ রিপোর্টার (বান্দরবান)

০৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৮
বান্দরবানে রাতের আঁধারে ইটভাটার ম্যানেজারকে অপহরণ

বান্দরবান সদরের কুহালং ইউনিয়নে এক ইটভাটার ম্যানেজারকে অপহরণে অভিযোগ উঠেছে। অপহৃতের নাম মো. ইউসুফ (৫০)। তার বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায়। গত মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে বান্দরবান সদর উপজেলার ২ নম্বর কুহালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ক্যামলং পাড়া এলাকার মাহাবুব এন্ড ব্রাদার্স (এমএন্ডবি) ইটভাটায় এ ঘটনা ঘটে।

মাহাবুব অ্যান্ড ব্রাদার্স (এমএন্ডবি) ইটভাটার স্বত্বাধিকারী মকছুদ কোং জানান, মঙ্গলবার রাত ৯টায় তার ইটভাটায় একদল সশস্ত্র সন্ত্রাসী দল এসে ম্যানেজার মো. ইউসুফকে অস্ত্রের মূখে জিম্মি করে পার্শ্ববর্তী কুহালং-বটতলী সড়কের সোনাইছড়ি লেকের দিকে মোটারসাইকেলে করে নিয়ে যায়। এরপর থেকে তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না।

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারামা শ্রমিদের বরাত দিয়ে বলেন, সন্ধ্যার পর মকছুদ কোম্পানির ইটভাটা থেকে ৬ থেকে ৭ জন শ্রমিক ক্যামলং পাড়া চায়ের দোকানে চা খেতে যান। ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা সশস্ত্র সন্ত্রাসী দলটি একে একে সকল শ্রমিকদের অস্ত্রের মূখে রশি দিয়ে পিছমোড়া করে বেঁধে ফেলে। এক পর্যায়ে সন্ত্রাসীরা ইটভাটার ম্যানেজার ইউসুফকে মটর সাইকেলে করে সোনাইছড়ি লেকের দিকে নিয়ে যায়।

এ বিষয়ে বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান, অপহরণের বিষয়ে এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। তবুও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড