• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাদন ব্যবসায়ীর মামলা থেকে বাঁচতে ভুক্তভোগীর আকুতি 

  সুমন খান, লালমনিরহাট

০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১০
দাদন ব্যবসায়ীর মামলা থেকে বাঁচতে ভুক্তভোগীর আকুতি 

লালমনিরহাটের কালীগঞ্জে জুয়েল নামে এক সুদারুর দায়ের করা মিথ্যা মামলা থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন করেছেন জিয়াউর রহমান বাবু নামে এক ব্যবসায়ী।

গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) বিকালে কালীগঞ্জের ভোটমারী ইউনিয়নের ভুল্লারহাট এলাকায় নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন করেন তিনি। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন- ভুক্তভোগী জিয়াউর রহমান বাবু।

লিখিত বক্তব্য থেকে জানা গেছে, দুই বছর আগে ওই উপজেলার ভুল্লারহাট গ্রামের জিয়াউর রহমান প্রতিবেশী জুয়েল মিয়ার কাছ থেকে মাসিক ১২ হাজার টাকা সুদে ৮০ হাজার টাকা নেন। এরমধ্যে ১৪ মাসের সুদ মোট ১ লাখ ৬৮ হাজার টাকা সময় মতো জুয়েলকে দেয়। এ দিকে প্রায় ৬ মাস পর পাঁচ শতক জমি বিক্রি করে ৮০ হাজার টাকা পরিশোধ করেন জিয়াউর।

এরপর আরও ১৫ লাখ টাকা সুদ দাবি করেন অভিযুক্ত জুয়েল মিয়া। অতিরিক্ত টাকা দিতে অস্বীকার করায় ভুক্তভোগী জিয়াউরের নামে অপহরণসহ বিভিন্ন সময় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে সুদারু জুয়েল।

এ দিকে সুদারুর করা মিথ্যা মামলায় নিঃস্ব জিয়াউর রহমানের পরিবার। নিরুপায় হয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে দাদন ব্যবসায়ী জুয়েলের হাত থেকে বাঁচতে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী জিয়াউর রহমান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড