• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই পক্ষের সংঘর্ষে প্রবাসী ব্যবসায়ীর মৃত্যু

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

০৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩১
দুই পক্ষের সংঘর্ষে প্রবাসী ব্যবসায়ীর মৃত্যু

ঝিনাইদহের শৈলকুপায় ভারত প্রবাসী বিল্লাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে।

জানা গেছে, গত রবিবার (৩ সেপ্টেম্বর) সন্ধায় প্রতিবেশীদের সাথে পূর্ব শত্রুতার জের ধরে বিল্লাল ও তার লোকজন প্রতিবেশী খোকনের বাড়িতে গিয়ে সংঘর্ষে জড়ায়। সেই সময় খোকন, শাকিল, নিজাম ও আলমের বাড়ি ভাঙচুর করা হয়। পরে ফিরে আসার পথে হামলার শিকার হয় বিল্লাল হোসেন।

এরপর বিল্লাল হোসেন অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত ঝিনাইদহ ইসলামি ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক জাকির হোসেন তাকে দ্রুত ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে ফরিদপুর পৌঁছালে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই জানান, গতকাল সকাল ১০টায় তার ছোট ভাই ভারত থেকে বাড়ি আসে। বিকালে খোকন ও শাকিল হুমকি দিলে তাদের বাড়িতে যাওয়ার পথে বিল্লাল ও আমাকে মারধর করেন ১০-১২ জন মিলে। বিল্লাল সেখানেই অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে প্রথমে ঝিনাইদহ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, নিহত বিল্লালের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড