• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধারের পর অপহরণকারী গ্রেফতার

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

২৩ আগস্ট ২০২৩, ২১:৪১
অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধারের পর অপহরণকারী গ্রেফতার

নওগাঁর আত্রাই থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃতা স্কুলছাত্রীকে (১৩) উদ্ধার এবং অপহরণকারী যুবক শরিফ উদ্দীনকে (১৮) গ্রেফতার করেছে।

মঙ্গলবার রাতে তাদেরকে ঢাকার গাজীপুরের গাছা থানার মৌচাক এলাকা থেকে গ্রেফতার ও উদ্ধার করা হয়।

এ ঘটনায় উদ্ধার ভিকটিমকে মেডিকেল চেকআপের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাটানো হয়েছে এবং গ্রেফতার শরিফ উদ্দীনকে আদালতে সোর্পদ করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের স্কুল পড়ুয়া কিশোরী মেয়ে গত ৩১ জুলাই সকালে প্রাইভেট পড়তে যায়।

এসময় বিষ্ণপুর (দারাবাতা) গ্রামের নজরুল ইসলামের ছেলে শরিফ উদ্দীনসহ কয়েকজন স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়, এমন অভিযোগ এনে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে গত ৩ আগস্ট থানায় শরিফসহ কয়েক জনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন।

মামলার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার ঢাকার গাজীপুরের গাছা থানার মৌচাক এলাকায় অভিযান চালিয়ে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারী যুবক শরিফ উদ্দীনকে গ্রেফতার করা হয়।

উদ্ধার স্কুল ছাত্রীকে মেডিকেল চেকআপের জন্য বুধবার নওগাঁ সদর হাসাপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতার শরিফ উদ্দীনকে আদালতে সোর্পদ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড