• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরে ডুবে প্রাণ গেল স্কুল ছাত্রের

  শাকিল মুরাদ, শেরপুর

২২ আগস্ট ২০২৩, ০৯:৫৪
পুকুরে ডুবে প্রাণ গেল স্কুল ছাত্রের
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

শেরপুরের নকলায় পুকুরের পানিতে ডুবে এক স্কুল ছাত্র মারা গেছে। সোমবার (২১ আগস্ট) বিকালে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পলাশকান্দি বিলপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত মাহিম (১০)। সে ওই এলাকার ভ্যান চালক আলম মিয়ার ছেলে এবং মোজাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় মাহিম। পরে পরিবারের লোকজন মাহিমকে বাড়িতে দেখতে না পেয়ে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গাতে খোঁজতে থাকেন। এক পর্যায়ে নিখোঁজ মাহিমকে দুপুরের পর তার বাবা আলম মিয়া বাড়ির পাশে পুকুরে দেখতে পায়। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, মাহিম প্রায় সময়ই বাড়ির পাশে তাদের পুকুরের পানিতে কলাগাছের ভেলা ধরে খেলাধুলা ও সাঁতার কাটতো। ধারণা করা হচ্ছে, সাঁতার কাটতে গিয়েই পানিতে ডুবে তার মৃত্যু হয়।

নকলা থানার এসআই কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মাহিমের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবেও বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড