• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতারণা করে শ্রীঘরে ভুয়া সচিব

  শফিয়েল আলম সুমন, ময়মনসিংহ

২২ আগস্ট ২০২৩, ০৯:৩২
প্রতারণা করে শ্রীঘরে ভুয়া সচিব

ময়মনসিংহে সাব্বির আহমেদ শাকিল (৪৯) নামে এক ভুয়া সচিবকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃত সচিবের বাড়ি রাজশাহী জেলার বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর এলাকায়। তার পিতার নাম সামিউল ইসলাম।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর টাউনহল এলাকা থেকে তাকে আটক করা হয়। পুলিশ জানায় আটককৃত ভুয়া সচিব চাকুরির প্রলোভন দেখিয়ে মানুষের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করতেন। জনৈক নজরুল ইসলামের ছেলেকে মন্ত্রণালয়ে চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে টাকা নেয়ার ফন্দী আটে, বিষয়টি রেঞ্জ ডিআইজি ও জেলা পুলিশ সুপার অবহিত হয়ে প্রতারককে আটকের নির্দেশ দেন। তিনি ময়মনসিংহ নগরীর আকুয়া কান্দাপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

আটককৃত প্রতারকের ভাড়া বাসা হইতে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের দুটি আইডি কার্ড, আইন বিচার ও সংসদ মন্ত্রণালয়ের গোল সিল, আইনমন্ত্রী আনিসুল হকের নামীয় সিল, সাব্বির আহমেদ শাকিল নামে মন্ত্রীর একান্ত সচিব পরিচয়ে প্রতারকের নিজস্ব সিলসহ বেশকিছু কাগজপত্র সহ আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড