• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৪১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার

গৃহবধূর অশ্লীল ভিডিয়ো প্রকাশ করে ফেঁসে গেল ওরা

  মো. মেহেদী হাসান সুমন, কেশবপুর (যশোর)

২১ আগস্ট ২০২৩, ১০:০৬
গৃহবধূর অশ্লীল ভিডিয়ো প্রকাশ করে ফেঁসে গেল ওরা

যশোরের কেশবপুরে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এক গৃহবধূর দায়ের করা মামলায় দুই যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা উপজেলার ছোট পাথরা গ্রামের পীর আলী গোলদার ছেলে সাইফুল ইসলাম (৩০) ও দশকাহুনিয়া গ্রামের রেজাউল শেখের ছেলে রাহুল শেখ (৩২)। তাদের বিরুদ্ধে শনিবার (১৯ আগস্ট) রাতে ওই গৃহবধূ কেশবপুর থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন।

মামলার পর রবিবার সকালে থানার উপ-পুলিশ পরিদর্শক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার ছোট পাথরা গ্রামের পীর আলী গোলদার ছেলে সাইফুল ইসলাম ২ বছর পূর্বে একই গ্রামের ওই গৃহবধূর সঙ্গে সখ্যতা তৈরি করে বিভিন্ন প্রলোভন ও কৌশলে তার মোবাইল ফোনে কিছু অশ্লীল ভিডিয়ো ধারণ করে। মামলার দুই নম্বর আসামি রাহুল শেখ ছিল ওই গৃহবধূর মেয়ের স্বামী। চলতি বছরের ৭ জুলাই রাহুল শেখের সাথে গৃহবধূর মেয়ের বিবাহ বিচ্ছেদ ঘটে।

এরপর থেকে রাহুল শেখ ওই গৃহবধূর পরিবারের সদস্যদের হেয় প্রতিপন্ন ও মানহানি করার জন্য চেষ্টা করে আসছে। আসামি সাইফুল ইসলাম ও রাহুল শেখ পরস্পর যোগসাজশে তাদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে বাদীর অশ্লীল ভিডিয়ো বিভিন্ন সময় এলাকার লোকজনের মোবাইল ফোনে ম্যাসেঞ্জার ও শেয়ারের মাধ্যমে সরবরাহ করে সামাজিক ও ব্যক্তি মর্যাদাহানি করে।

অশ্লীল ভিডিয়োটি এলাকায় ভাইরাল হয়ে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পেরে ওই গৃহবধূ শনিবার রাতে সাইফুল ইসলাম ও রাহুল শেখকে আসামি করে কেশবপুর থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মো. মফিজুর রহমান বলেন, পর্নোগ্রাফি আইনে গৃহবধূর করা মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালে গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড