• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাদ্য বান্ধব কর্মসূচির ২৭২ বস্তা চাল পাওয়ার গেল দোকানে

  শাকিল মুরাদ, শেরপুর:

২০ আগস্ট ২০২৩, ১৩:১৪
খাদ্য বান্ধব কর্মসূচি

শেরপুরের নকলায় খাদ্য বান্ধব কর্মসূচির ৩০ কেজির ২৭২ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। শনিবার (১৯ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচড় এলাকার জনৈক চঞ্চলের দোকান থেকে এসব চাল উদ্ধার করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, খাদ্য বান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে মজুদ রয়েছে এমন তথ্যের ভিত্তিতে জনৈক চঞ্চল মিয়ার দোকানে অভিযান চালায় উপজেলা প্রশাসন। এ সময় ৩০কেজির ২৭২ বস্তা চাল জব্দ করে প্রচলিত আইনে নিয়মিত মামলা করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার শাহ মো: লুৎফর রহমান ও আমিলুন হক। তারা চন্দ্রকোনা মধ্য বাজারের একটি গোডাউনে এসব চাল মজুদ রাখে। এ বিষয়ে জানতে ডিলার লুৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

তবে নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন বলেন, কে বা কারা চাল এখানে মজুদ করেছে এ বিষয়ে অধিকতর তদন্ত প্রয়োজন। তবে চঞ্চল মিয়া নামের একজনের নাম উঠে এসেছে। আমরা প্রাথমিকভাবে নিয়মিত মামলা করেছি। তদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড