• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে হত্যার দায়ে স্বামী শ্রীঘরে

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৪ আগস্ট ২০২৩, ১৬:৩৯
স্ত্রীকে হত্যার দায়ে স্বামী শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে গৃহবধূর স্বামী ও প্রধান আসামী আশেক আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, আজ সোমবার ভোরে উপজেলার ভাঙামোড় ইউনিয়নের নজর মামুদ এলাকার একটি বাঁশঝাড় থেকে আশেক আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ সময় অভিযান পরিচালনা করেন ফুলবাড়ী থানার এসআই জাহেদুল ইসলাম ও ইব্রাহীম খলিল। নেতৃত্বে একদল পুলিশ সারারাত বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।

উল্লেখ্য, পাঁচ বছর পূর্বে উপজেলার ভাঙামোড় ইউনিয়নের পশ্চিম ধনিরাম গ্রামের তাজুল ইসলামের ছেলে আশেক আলীর (২৮) সাথে প্রেম করে বিয়ে হয় মৌসুমি খাতুনের। বিয়েতে এক লক্ষ টাকা দেওয়ার পরও যৌতুকের লোভে স্বামীসহ পরিবারের লোকজন মৌসুমিকে পিটিয়ে হত্যা করে।

গত ১৩ আগস্ট দিবাগত রাত আড়াইটার দিকে মারা যায় মৌসুমি। এরপর থেকে আত্মগোপনে ছিল আশেক আলীসহ পরিবারের লোকজন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ আরও জানান, গৃহবধূর চাচা নাসির আলী বাদী হয়ে স্বামী আশেক আলীসহ তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করায় ২৪ ঘণ্টার মধ্যে প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে কুড়িগ্রাম কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। সেই সাথে বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড