• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষুব্ধ কর্মীরা

  কাজী কামাল হোসেন, নওগাঁ

১৪ আগস্ট ২০২৩, ১১:৪৯
আ. লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষুব্ধ কর্মীরা

নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকালে বিশা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সমসপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খাজা হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহ-সভাপতি আজিজুর রহমান, আজহারুল ইসলাম ও নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী জুয়েল, উপজেলা মহিলা আ. লীগের সাধারণ সম্পাদক জাহেদা বেগম, বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুর রশিদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ থেকে বক্তারা সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে দ্রুত হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, মান্নানের উপর হামলার ঘটনায় ২২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। দায়েরকৃত মামলায় ইতোমধ্যে ২২ জনের মধ্যে ১৮ জন জামিনে রয়েছেন। এছাড়া পলাতকদের ধরতে চেষ্টা অব্যাহত আছে।

গত ১ আগস্ট বেলা সাড়ে ১১টায় আব্দুল মান্নান মোল্লা মোটরসাইকেল-যোগে নিজ বাড়ি থেকে ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় অফিসে মিটিংয়ে যোগ দিতে যাচ্ছিলেন। এ সময় ভাঙ্গা-জাঙ্গাল বাজারে পৌছলে হামলাকারীরা তার উপর দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। বর্তমানে তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড