• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

  আলমগীর মন্ডল, মিরপুর (কুষ্টিয়া)

১৩ আগস্ট ২০২৩, ১২:৪৫
সড়কে ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে তালতলা এলাকায় জেসমিন (৩০) নামে এক গৃহবধূ ট্রাক চাপায় নিহত হয়েছেন।

গতকাল শনিবার (১২ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের মিরপুর পৌরসভার ৪নং ওয়ার্ড তালতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত জেসমিন মিরপুর পৌরসভার তালতলা এলাকার বাসিন্দা। তিনি সেনা সদস্য মামুনুর রশীদ লিপুর স্ত্রী।

মিরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন অফিসার সবুজ ইসলাম জানান, বাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন কুষ্টিয়ার মিরপুর পৌরসভার তালতলা এলাকার মামুনুর রশিদ লিপুর স্ত্রী জেসমিন, তার মা মিনারা খাতুন, ও জেসমিনের ছেলে মুবিন। তালতলায় নিজ বাড়ির সামনে এসে ভ্যান থেকে নামার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে জেসমিনের মা মিনারা এবং তার কোলে থাকা ছেলে মুবিন বেঁচে গেলেও তাদের চোখের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান জেসমিন।

এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন- ভ্যানচালক আবদুল্লাহ, জেসমিনের মা মিনারা। বর্তমানে তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পর ঘাতক ট্রাকের চালক এবং হেলপার পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

মিরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড