• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেনা সদস্য পরিচয়ে বিয়ে করে শ্রীঘরে প্রতারক

  মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর)

১১ আগস্ট ২০২৩, ১৩:০৭
সেনা সদস্য পরিচয়ে বিয়ে করে শ্রীঘরে প্রতারক
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

জামালপুরের সরিষাবাড়ীতে সেনা সদস্য পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণা করার অভিযোগে ওবায়দুর রহমান (৪১) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যম জেলহাজতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত আসামি ওবায়দুর রহমান জামালপুর সদর উপজেলার রনরামপুর এলাকার মৃত লতিফ মাষ্টারের ছেলে বলে জানা গেছে।

সরিষাবাড়ী থানা সূত্রে জানা যায়, গত একমাস আগে ওবায়দুল রহমানকে সেনা সদস্য পরিচয় দিয়ে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা গ্রামের হেলাল মিয়ার মেয়ের সাথে বিয়ের প্রস্তাব নিয়ে যায় আরেক প্রতারক জিয়াউল হক। এতে হেলাল ও তার স্ত্রী জোসনা বেগম ওবায়দুলের সাথে মেয়েকে বিয়ে দেওয়ার প্রস্তাবে সম্মতি দেয়। সেনাবাহিনী থেকে বিয়ের অনুমতি দেওয়া হয়নি বলে বিয়েটি গোপন রাখতে বলে জিয়াউল হক।

সরল বিশ্বাসে এতেও রাজি হন দিনমজুর হেলাল মিয়া। এর কিছুদিন পরে ওবায়দুলের বাড়ির জমি খারিজের কথা বলে ৩০ হাজার টাকা নেয় ঐ দুই প্রতারক। আবারও এক লাখ টাকা দাবি করে তারা। বিষয়টি প্রতারণা সন্দেহ হলে হেলালের স্ত্রী জোসনা বেগম ওবায়দুল রহমান ও জিয়াউল হককে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে ভাটারা এলাকা থেকে ওবায়দুল রহমানকে আটক করে জেলহাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, ওবায়দুল রহমান ও জিয়াউল হক দীর্ঘদিন ধরে সেনা সদস্য ও সরকারি চাকুরিজীবি পরিচয় দিয়ে প্রতারণা করে বিভিন্ন লোকদের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিল।

এ ঘটনায় মামলা হলে বুধবার পুলিশ অভিযান চালিয়ে ওবায়দুল রহমানকে আটক করে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড