• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ

বিএনপি-জামাত কর্মসূচির নামে জ্বালাও-পোড়াও করলেই কঠোরভাবে দমন

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

১০ আগস্ট ২০২৩, ১৪:০৭
বিএনপি-জামাত কর্মসূচির নামে জ্বালাও-পোড়াও করলেই কঠোরভাবে দমন
বক্তব্য রাখছেন মাহবুব উল আলম হানিফ (ছবি : অধিকার)

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির আন্দোলন হচ্ছে দ্বাদশ জাতীয় নির্বাচনকে বালচাল করা। বিদেশিদের কেয়ারক ষড়যন্ত্রে আজ বিএনপি ব্যবহৃত হচ্ছে।

নির্বাচন আসলেই বিএনপির কর্মসূচির নামে বিদেশিদের কাছে ধরনা ও দৌড় ঝাপ করা। বিদেশিদের পরামর্শে দেশে রাজনৈতিক কর্মসূচি দিয়ে থাকে সেটা সারা বিশ্বে একটি নজর বিহীন।

এতে প্রমাণিত হয় যে বিএনপি নিজস্ব পরামর্শে অভিবাসী নয় বিদেশি কোনো ষড়যন্ত্রে এ সমস্ত কর্মকাণ্ড করে রাজনৈতিক নামে দেশকে একটি অস্থিতিশীল চক্রান্ত দিকে নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দল। এ দলের বিরুদ্ধে বিদেশিদের কোনো অপশক্তি চক্রান্ত করে হার মানাতে পারবে না।

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে সংগঠন আয়ারে যে জরিপ করেছে বাংলাদেশে ৭০ ভাগ মানুষ দেশ সঠিকভাবে চলছে রিপোর্ট এসেছে গতকাল ন্যাশনাল ও জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে। ৭০ ভাগ মানুষের আস্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আছে।

তিনি আরও বলেন শুক্রবার জামাত বিএনপির আন্দোলনের বিষয়ে তিনি বলেন শান্তিপূর্ণ কর্মসূচির নামে কোনো সহিংসতা ও জ্বালাও পোড়াও করলে সেটা সরকার কঠোরভাবে দমন করা হবে।

আজ সকালের দিকে কুষ্টিয়া সদর উপজেলার হলরুমে স্বাস্থ্য বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগের সকল পর্যায়ের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি সাংবাদিকদের প্রশ্নে এসব কথা বলেন।

এ সময় সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাসসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড