• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে প্রাইভেট কারের ধাক্কায় ঝরল চা ব্যবসায়ীর প্রাণ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১০ আগস্ট ২০২৩, ১০:২৬
সড়কে প্রাইভেট কারের ধাক্কায় ঝরল চা ব্যবসায়ীর প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রাইভেট কারের ধাক্কায় আবু সাইদ বাবু (৫৫) নামে এক চা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (৯ আগস্ট) বিকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর পূর্ব পাশে প্রাইভেট কারের ধাক্কায় তিনি গুরুত্ব আহত হন।

নিহত ব্যবসায়ী লালমনিরহাটের সদর উপজেলার সাপটানা গ্রামের আবুল কাশেমের ছেলে।

জানা গেছে, নিহত আবু সাইদ বাবু ফুলবাড়ী উপজেলার বিভিন্ন হাট বাজারের দোকানে দোকানে খোলা ও প্যাকেট চা-পাতা সরবরাহ করেন। মঙ্গলবার রাতে ব্যবসায়ীদের কাছ থেকে বকেয়া টাকা উত্তোলন করে ইলেকট্রিক চার্জার বাইক যোগে বাড়ি ফিরছিলেন। পথে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু এলাকায় একটি প্রাইভেট কার তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

পরবর্তীকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে স্বজনরা রাতেই তাকে রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকাল সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, ঘাতক প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। নিহতের মামা গোলাম রব্বানী বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড