• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে বাসের ধাক্কায় ঝরল পিকআপ চালকের প্রাণ

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

০৯ আগস্ট ২০২৩, ১০:৫৬
সড়কে বাসের ধাক্কায় ঝরল পিকআপ চালকের প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

বগুড়ার নন্দীগ্রামে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে অজ্ঞাতনামা এক পিকআপ ভ্যান চালকের মৃত্যু হয়েছে। বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম ওই পিকআপ ভ্যান চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ভয়াবহ এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

গতকাল মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ৮টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম সরকারি মহিলা কলেজ এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বৃষ্টির মধ্যে নন্দীগ্রাম সরকারি মহিলা কলেজ এলাকায় নওগাঁ গামী একটি যাত্রীবাহী বাস ও নাটোর গামী পিকআপ একটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের চালকসহ সাতজন আহত হন।

নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা পিকআপ ভ্যানের চালকসহ গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা পিকআপ ভ্যান চালককে মৃত বলে ঘোষণা করেন।

কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্বাস আলী বলেন, বাস ও পিকআপ ভ্যান উদ্ধার করে থানায় আনা হয়েছে। মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড