• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনদুপুরে সড়ক দুর্ঘটনায় ঝরল যুবকের প্রাণ

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

০৮ আগস্ট ২০২৩, ১৭:০৮
দিনদুপুরে সড়ক দুর্ঘটনায় ঝরল যুবকের প্রাণ

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় বৈশাখ (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে দৌলতপুর-গোয়ালগ্রাম সড়কের গোয়ালগ্রাম কলেজের সামনে মোটরসাইকেল ও স্যালো ইঞ্জিন চালিত অবৈধ স্টিয়ারিংয়ের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ওই যুবক নিহত হোন।

নিহত যুবকের বাড়ি পার্শ্ববর্তী গাংনী উপজেলার বেতবাড়িয়া গ্রামে।

দৌলতপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের নারানপুর গ্রামের নানা বাড়ি থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি বেতবাড়িয়া গ্রামে যাচ্ছিলেন বৈশাখ।

দৌলতপুর-গোয়ালগ্রাম সড়কের গোয়ালগ্রাম কলেজের সামনে মোটরসাইকেল ও দ্রুতগামী স্যালো ইঞ্জিন চালিত অবৈধ স্টিয়ারিংয়ের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বৈশাখ গুরুতর আহত হোন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বৈশাখকে মৃত বলে ঘোষণা করেন। পরে তার মরদেহ থানা হেফাজতে নেওয়া হয়।

দুর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান বলেন, গোয়ালগ্রাম কলেজের সামনে মোটরসাইকেল ও স্যালো ইঞ্জিন চালিত স্টিয়ারিংয়ের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক বৈশাখ নামে এক যুবক গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রোগীকে মৃত বলে ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড